নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি প্রত্যাশী রাকিব আহমেদ রাজিব


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : জুলাই ৭, ২০২৪, ২:৫৯ অপরাহ্ন /
নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি প্রত্যাশী রাকিব আহমেদ রাজিব

নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী গতকাল ৬ জুন শনিবার সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ে নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী হিসেবে তার সমর্থক ও বিপুল সংখ্যক নেতাকর্মীদেরকে সঙ্গে নিয়ে এসে জীবন বৃত্তান্ত ও আনুসাঙ্গিক কাগজপত্র জমা দিয়েছেন মোঃ রাকিব আহমেদ রাজিব ।

রাকিব আহমেদ রাজিব একজন কর্মীবান্ধব জনপ্রিয় সৎ পরিশ্রমী ও মেধাবী ছাত্র নেতা সদ্য সমাপ্ত জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাবেক ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক এ ছাড়া ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত।

বিগত করোনা কালে অসহায় মানুষের মাঝে খাদ্য ও অন্যান্য সহায়তা প্রদান সহ শীতবস্ত্র বিতরণ, ঈদ বস্ত্র ও বন্যার্তদের পাশে দাঁড়ানো খাদ্য সামগ্রী বিতরণসহ সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে ব্যাপকভাবে প্রশংসিত।

এ ব্যাপারে রাকিব আহমেদ রাজিব বলেন, আমি জন্মগতভাবেই আওয়ামী পরিবারের সন্তান আমার পুরো পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত আমাকে নেত্রকোনা জেলা ছাত্রলীগ এর সভাপতি হিসাবে মূল্যায়ন করলে ছাত্রলীগকে একটি আধুনিক স্মার্ট,ছাত্রলীগে রুপান্তরিত করবো।

সাধারণ ছাত্রছাত্রীদের অধিকার, অসহায় মানুষের পাশে মানবিক সেবা,এবং বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের, একজন মুজিব আদর্শের সৈনিক হিসেবে কাজ করবো, ইনশাআল্লাহ। আমি সকলের সার্বিক সহযোগিতা দোয়া ও আশীর্বাদ কামনা করছি।