বাউফলে ঘূর্ণিঝড় রেমেলে ক্ষতিগ্রস্তদের পাশে আ স ম ফিরোজ এমপি


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : মে ২৯, ২০২৪, ৭:০৪ অপরাহ্ন /
বাউফলে ঘূর্ণিঝড় রেমেলে ক্ষতিগ্রস্তদের পাশে আ স ম ফিরোজ এমপি

বাউফল প্রতিনিধি : বাউফলে ঘূর্ণিঝড় রেমেলে ক্ষতিগ্রস্তদের পাশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আ স ম ফিরোজ এমপি।

পটুয়াখালীর বাউফলে ঘূর্ণিঝড় রেমেল দুর্গতদের ত্রান সহায়তা নিয়ে দুর্গত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থদের ত্রান সহায়তা প্রদান করেন স্থানীয় সাংসদ, সাবেক চিফ হুইপ, দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আ স ম ফিরোজ এমপি।

আজ (২৯ মে) বুধবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ঘুরে ঘুরে উপজেলার তেতুলিয়া নদীর তীরবর্তী চন্দ্রদ্বীপ , নাজিরপুর, কেশবপুর ও ধুলিয়া ইউনিয়নের ঘূর্ণিঝড় রেমেলে ক্ষতিগ্রস্তদের খোজ খবর নেন এবং তাদের মাঝে শুকনো খাবার ও ত্রান সহায়তা বিতরণ করেন।।

এ সময় বাউফল উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের মানবিক সহায়তা কর্মসুচীর আওতায় অগ্নিকান্ড/ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ১ হাজার দুইশত প্যাকেট শুকনো খাবার, চাল ডাল ,তৈল ,চিনি, লবন, মসল্লা এবং দুই শত ৫০ বান্ডিল ঢেউ টিন বিতরণ করেন।

এ সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর
মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন খান, বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজী, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোনিত কুমার গায়েন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব বিশ্বাস, আওয়ামী লীগ সভাপতি ইব্রাহিম ফারুক, জেলা পরিষদ সদস্য শাহজাহান সিরাজ, সাবেক জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান বাচ্চু, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গন, সাংবাদিকবৃন্দ প্রমূখ।