মাদারীপুর শহরের সিসিটিভি স্থাপনে শুভ উদ্বোধন


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : মে ২৯, ২০২৪, ৬:১৯ অপরাহ্ন /
মাদারীপুর শহরের সিসিটিভি স্থাপনে শুভ উদ্বোধন

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর জেলা পুলিশের তত্ত্বাবধানে ও মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহযোগিতায় মাদারীপুর শহরে অপরাধ দমন ও নিয়ন্ত্রণ কার্যক্রম মনিটরিং করার লক্ষে সিসি টিভি স্থাপন সম্পুর্ন কার্যক্রমের শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২৯মে দুপুর ১২ টায়, মাদারীপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের চত্বরে এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন, জেলা প্রশাসক মো. মারুফুর রশিদ খান। মাদারীপুর শহরকে সিসিটিভির আওতায় আনার লক্ষে ৭০ লাখ টাকা ব্যয়ে শহরে গুরুত্বপূর্ণ এলাকায় ২৬০টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়। জেলা পুলিশের তত্ত্বাবধানে ও মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের অর্থায়নে এ কাজ বাস্তবায়ন করা হয়েছে।

এসময় মাদারীপুর পুলিশ সুপার মো: মাসুদ আলম এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা প্রশাসক মারুফুর রশিদ খান। এসময়ে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি হাফিজুর রহমান খান, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা, নুরুল আলম বাবু চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা, খলিলুর রহমান খানসহ মাদারীপুর জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।