কাজী সেলিম রেজার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন নির্যাতিত আলমগীরের পরিবার


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২৩, ৫:৩৮ অপরাহ্ন /
কাজী সেলিম রেজার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন নির্যাতিত আলমগীরের পরিবার

নিজস্ব প্রতিনিধি : সোমবার সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবে সদর উপজেলার ভাদেশ্বরা গ্রামের নিরীহ আসহায় ও নির্যাতিত আলমগীর হোসেনের পরিবার সংবাদ সম্মেলন করেছে ভাদেশ্বরা গ্রামের কাজী বাড়ীর কাজী সেলিম রেজার বিরুদ্ধে। ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আলনগীর হোসেন মিয়ার স্ত্রী তানিয়া আক্তার।

এসময় উপস্থিত ছিলেন আলমগীরের মা নুরন্নাহার,বোন সালমা বেগম ও ছোট ভাইয়ের স্ত্রী খাদিজা আক্তার। লিখিত বক্তব্যে তানিয়া আক্তার নলেন,আমরা কাজী সেলিমের দ্বারা নির্য়াতিত।আমার স্বামী আলমগীরকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।আমার স্বামী, শাশুড়ী ও জা কে নানা ভাবে হয়রানী ও নির্যাতন করে আসছে।আমার চাচা শশুর আবুল হাসেমের কাছ থেকে অবৈধ ভাবে ৮৫ শতক জায়গা ক্রয় করে।পৈত্রিক সম্পদের থেকে আবুল হাসেম পাওয়া ৫০ শতক কিন্তু তিনি জোর পুর্বক ভাবে ৮৫ শতক বিক্রি করে কাজী সেলিমের কাছে এর পরই আমরা আদালতে একটি পিএনশন মোকদ্দমা দায়ের করি।

এর পর থেকেই কাজী সেলিম আমাদের পরিবারের উপর নির্যাতন চালিয়ে আসছে।আমাদেরকে এ গ্রাম থেকে উচ্ছেদ করার জন্য একের পর এক মামলা করছে।কাজী সেলিম এ মাসেই আমার স্বামী আলমগীর কে আসামী করে আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে।

যার নাম্বার সি,আর ৩৫৭/২৩ ইং।সংবাদ সম্মেলনে তানিয়া সকল মিথ্যা মামলাসহ কাজী সেলিমের হাত থেকে রেহায় পাওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।