মৌলভীবাজারের কুলাউড়া এক মন গাঁজাসহ আটক ২


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২৩, ৬:১৪ অপরাহ্ন /
মৌলভীবাজারের কুলাউড়া এক মন গাঁজাসহ আটক ২

আজকালের কন্ঠ ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের সাড়াশি অভিযানে এক মনেরও বেশি গাজাসহ দু’জন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টার দিকে উপজেলার ভাটেরা ইউনিয়নের স্টেশন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার দুপুরে থানায় সংবাদ সম্মেলন করে পুলিশ জানায়, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কুলাউড়া থানার ০৩নং ভাটেরা ইউনিয়নের ভাটেরা স্টেশন বাজারে মনু মিয়ার মার্কেটের গ্যারেজে অভিযান চালিয়ে মাদক কারবারি তাজুল ইসলাম (৩৫) এবং মোঃ জসিম মিয়া (২৭)কে আটক করা হয়। তারা দুজন বাদে মনসুর এলাকায় জয়নাল মিয়ার বাসার ভাড়াটিয়া ছিলেন। এসময় গ্যারেজ থেকে একটি প্রাইভেটকার যাহার রেজিঃ ঢাকা-মেট্টো-গ-১৫-২৩৫৪ এর ভিতরে থাকা ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।অভিযানের টের পেয়ে অপর দুজন মাদক কারবারি পালিয়ে যায়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, উক্ত গাঁজা সমূহ পলাতক অপর দুই আসামীর সহযোগীতায় ৩-৪ দিন আগে হবিগঞ্জের চুনারুঘাট এলাকা হতে সংগ্রহ করে সুবিধাজনক সময়ে ঢাকায় বিক্রয় করার জন্য গ্যারেজে মজুদ রাখা হয়েছিলো। আটক দুজনসহ পলাতক ০২ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামীগন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করিয়া আসছিল।

যুবসমাজকে মাদক মুক্ত রাখতে এবং সুস্থ-সুন্দর সমাজ গঠনে কুলাউড়া থানা পুলিশ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নিরবিচ্ছিন্ন অভিযান অব্যাহত আছে বলেও জানান ওসি আব্দুস ছালেক।