শনিবার, ১৭ এপ্রিল ২০২১ । ৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

আব্দুর রহমান মন্ডলের পক্ষ থেকে ৫০০অসহায় লোকের মাঝে ত্রান বিতরণ

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

মিজানুর রহমান : করোনাভাইরাসের প্রভাবে সংকটে পড়েছেন দেশের দরিদ্র.অসহায়,রিসকাচলক. দিনমজুরেরা।ঠিক সেই সময়ে তাদের পাশে দাড়ানোর সাদ্যমত চেস্টা করে যাচ্ছেন । বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য। সৌদি আরব কৃষকলীগের সাধারন সম্পাদক, আব্দুর রহমান মন্ডল।

আব্দুর রহমান মন্ডল পক্ষ থেকে পল্টন, মতিঝিল, ঢাকা বিশ্ববিদ্যালয় ও স্টেডিয়ামের সামনে ৫০০ লোকের মাঝে ১৫ দিনের খাবার বিতরণ করেন ।খাবারের মধে্য ছিল চাল,ডাল,আলু,পেয়াজ ও সাবান ।

আব্দুর রহমান মন্ডল আজকালের কন্ঠ কে বলেন, রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় সামাজিক দায়িত্ব হিসেবে অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা মাত্র।আমরা চেষ্টা করব আগামী দিনগুলো মানুষের পাশে এভাবেই যেন থাকতে পারি।দেশে এই করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও দলীয় নেতাকর্মীদের সহযোগিতার হাত আরো প্রসারিত করার জন্য তিনি আহবান জানান।

তিনি আরো বলেন, সরকারের নির্দেশ মেনে চলুন, করোনা ভাইরাস এর হাত থেকে রক্ষা পেতে ঘরে থাকুন। মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া নির্দেশাবলী মেনে চলুন, সেনাবাহিনী ,পুলিশ এবং আমরা সমন্বয় করে কাজ করছি তাই বিনা প্রয়োজনে কেউ বাইরে যাবেন না, সবাই ঘরে থাকুন । নিরাপদে থাকুন।

আজকালের কন্ঠ /মিজান

Print Friendly, PDF & Email
শেয়ার করুন »

মন্তব্যসমূহ »

মন্তব্য করুন »