লক্ষ্মীপুরে জামায়াতের ২৭১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

নিউজটি শেয়ার করুন

লক্ষ্মীপুরে গাড়ি ভাঙচুর-ককটেল বিস্ফোরণ ও সরকারি সম্পদ বিনষ্টের চেষ্টার অভিযোগে জামায়াত-শিবিরের ২৭১ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এর মধ্যে এজাহারভুক্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুর ১২টার দিকে সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার রাতে সদর থানার এসআই মো. আল-আমিন বাদী হয়ে মামলাটি করেন। এতে ২১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২৫০ জনকে আসামি করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন— এজাহারভুক্ত ৫নং আসামি মো. সোহেল ও ১৬নং আসামি মাওলানা ইসমাইল। রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

অন্য আসামিরা হলেন— জেলা জামায়াতের প্রচার সম্পাদক ফারুক নুরনবী, লক্ষ্মীপুর পৌর জামায়াতের সভাপতি আবুল ফারাহ নিশান, জামায়াত নেতা হুমায়ুন কবির, আনাস কামাল, আবু শরিফ মোহাম্মদ ইয়াকুব, মো. ইলিয়াস, ফারুকসহ ২১ জন ও অজ্ঞাত ২৫০ জন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, জামায়াত-শিবিরের লোকজন জড়ো হয়ে গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটায়। তারা সরকারি সম্পদের ক্ষতিসাধনে চেষ্টা করে। বিস্ফোরক ও নাশকতার ঘটনার মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »