প্রেসক্লাব বাউফল ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : নভেম্বর ৯, ২০২২, ৩:৫৫ অপরাহ্ন /
প্রেসক্লাব বাউফল ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন

সঞ্জয় দেবনাথ সিনিয়র রিপোর্টার বাউফল : পটুয়াখালীর বাউফল উপজেলার সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে প্রেসক্লাব বাউফল গঠন করা হয়েছে।

(০৮নভেম্বর) বাউফল উপজেলার কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়। এতে সংগঠন পরিচালনার জন্য প্রাথমিক ভাবে ৫১ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (০৮ নভেম্বর ) আনুষ্ঠানিক ভাবে এই কমিটি প্রকাশ করা হয়।কমিটিতে দৈনিক যুগান্তর এর স্টাফ রিপোর্টার মোঃআরিফুজ্জামান খান রিয়াদ কে সভাপতি এবং দৈনিক সবুজ বাংলাদেশ বাউফল প্রতিনিধি মাহমুদ হাসান রুবেল কে সাধারণ সম্পাদক ও সাংবাদিক শফিকুল ইসলামকে যুগ্মসাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হচ্ছেন সহ-সভাপতি ইমাম হোসেন (মনা), সহসভাপতি নুরুল ইসলাম সোহেল,সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম খান,  মীর মশিউর রহমান, লিংকন মাহমুদ, যুগ্ম সম্পাদক মোঃ আবুল খায়ের, দপ্তর সম্পাদক এস এম তারেক রহমান (প্রিন্স), সহ দপ্তর সম্পাদক সঞ্জয় দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী মাসুদ রানা, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ নুরুজ্জামান মৃধা , আইন বিষয়ক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম শাহীন, সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃ আল আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জাবেদ হোসেন খান, মহিলা বিষয়ক সম্পাদক প্রভাষক নাজমা বেগম, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, পাঠাগার বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নাসির উদ্দিন খান, মোঃ ফিরোজ আলম, এ এফ এম রিয়াজ মোল্লা, মোঃ মজহারুল ইসলাম মিলন, মোঃ সাইদুর ইসলাম, মোঃ হারুন আর রশিদ বাচ্চু, মোঃ কামরুল হাসান সেন্টু, তুষার সাহা, খালেদা বেগম রিমা, ইমাম হোসেন সাগর, সিয়ানুর রহমান সুজন, রাশেদুল হাসান, মোঃ সবুজ হাওলাদার, নুরুল আমিন আজাদ, সাইদুর ইসলাম খোকন, সোহেল রানা, নজরুল ইসলাম রানা।
এ ছাড়া সংগঠনের নিয়মিত সদস্য হিসেবে অন্তর্ভুক্তির কার্যক্রম অব্যহত রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।