২ সেপ্টেম্বর আসছে চলচ্চিত্র ‘ভাইয়ারে’

নিউজটি শেয়ার করুন

বিনোদন প্রতিবেদক : দুঃসময়কে পেছনে ফেলে বাংলা সিনেমায় প্রত্যাবর্তন হচ্ছে নতুন যুগে। সে সুরেরই সংযোজন হতে চলেছে থ্রিলার, রোমান্স ও ফ্যামিলি ড্রামার রসায়নে নির্মিত সিনেমা ‘ভাইয়ারে’। আগামী ২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে রকিবুল আলম রকিব পরিচালিত ‘ভাইয়ারে’ চলচ্চিত্র।

সিনেমাটিতে রাসেল মিয়া, এলিনা শাম্মি, জারা, সাখাওয়াত সাগর, শবনম পারভীন, বর্দা মিঠু, সিমান্ত আহমেদ শিশু শিল্পী সাইফুল্লাহ আল সাইফ’সহ আরও অনেকে অভিনয় করেছেন।

‘ভাইয়ারে’ প্রযোজনা করেছেন ব্রেন এন্ড লাইফ হসপিটাল, কাহিনী সংলাপ ও গীত রচনা করেন আহমেদ ইউসুফ সাবের। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্লাবন কোরেশি, কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, মনির খান ও লায়লা।

সিনেমা মুক্তি প্রসঙ্গে রাসেল মিয়া গণমাধ্যমকে বলেন, ‘পরিবারের বড়ছেলে-মেয়ে ভাইয়ারে দেখতে সিনেমা হলে আসলে পরবর্তীতে পুরো পরিবার সিনেমা হলে আসতে বাধ্য, পারিবারিক টানা পোড়া, বহুবিবাহ, মাদক’সহ অনেক কিছুই তুলে ধরা হয়েছে এই চলচ্চিত্রে। গান ও গল্পের এই ছবিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিবেই।’

চলচ্চিত্র প্রেমিকদের ২ সেপ্টেম্বর সিনেমা হলে এসে ছবিটি দেখার জন্য আহ্বান জানিয়েছেন এই অভিনেতা। এছাড়াও তিনি আরও বলেন বাংলা সিনেমায় যে জোয়ার বইছে সেই ধারা ‘ভাইয়ারে’ চলচ্চিত্রেও অব্যাহত থাকবে।

এলিনা শাম্মী বলেন, ‘সকলকে চলচ্চিত্রটি দেখার আহ্বান জানাচ্ছি। আশা রাখি ‘ভাইয়ারে’ চলচ্চিত্র দিয়ে দর্শকরা আরও হলমুখী হবেন।’

আগামী ২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে দেখতে পাবেন বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘ভাইয়ারে’। সম্পূর্ণ ইউনিক গল্প নায়ক-নায়িকা এবং শ্রুতিমধুর গানের সমন্বয়ে ‘ভাইয়ারে’ হতে পারে সিনেমা-প্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দু।

আজকালের কন্ঠ /এম

শেয়ার করুন »

মন্তব্য করুন »