গণমাধ্যমে হামলার প্রতিবাদে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের মানববন্ধন


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : অগাস্ট ২১, ২০২৪, ৪:২৬ অপরাহ্ন /
গণমাধ্যমে হামলার প্রতিবাদে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের মানববন্ধন

মোঃ মেহেদী হাসান (বাচ্চু)পটুয়াখালীঃ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যম ব্যক্তি ও প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির দাবিতে পটুয়াখালীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ আগস্ট) সকালে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ক্লাবের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও বাংলানিউজের জেলা প্রতিনিধি জহিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য ও পৌর বিএনপির সভাপতি মোঃ কামাল হোসেন, জেলা জামায়াতের নায়েবে আমীর এড নাজমুল হাসান, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক কেএম শাহাদাত হোসেন, ইসলামী ছাত্রশিবিরের জেলা সভাপতি মাহাদী হাসান, আইনজীবী আবু সাইদ খানসহ স্থানীয় সাংবাদিক, স্বেচ্ছাসেবী সংগঠন ও সাধারণ ছাত্র প্রতিনিধি এসময় উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, বিগত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে দেশের অনেক সাংবাদিক নিহত হয়েছে, অসংখ্য সাংবাদিক আহত হয়েছেন।

বিগত দিনে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের গণমাধ্যমের সাংবাদিকরা একযোগে অসঙ্গতি, বিভিন্ন দুর্নীতিবাজ ও বৈষম্যের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে গণমাধ্যমের বস্তুনিষ্ঠতা পরিবেশন ও প্রমাণ করতে সক্ষম হয়েছে।

আজ আমরা বিগত দিনে দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের উপর হামলাকারী ও ইস্ট ওয়েস্ট মিডিয়া হাউজের সাতটি প্রতিষ্ঠানে ন্যক্কারজনক হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচার করার দায়িত্ব বর্তমান সরকারসহ ছাত্র-জনতার কাছে দাবি জানাই

বক্তারা আরও বলেন, স্বাধীন দেশে দিনে-দুপুরে মিডিয়ার ওপরে এই নগ্ন হামলা দুর্বৃত্তায়নের জানান দেয়। অচিরেই এই দুর্বৃত্তায়নের চর্চা বন্ধ করতে হবে।