সোহানা সাবা ওপার বাংলার সিনেমায় কাজ করতে চান


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন /
সোহানা সাবা ওপার বাংলার সিনেমায় কাজ করতে চান

বিনোদন ডেস্ক : শেখ হাসিনা পতনের পর থেকেই চাপের মধ্যে দলটির সমর্থক শিল্পীরা। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও কটাক্ষের মুখে পড়ছেন অনেকেই। আওয়ামী লীগ সরকার থাকা কালীন অনেক শিল্পীই দলটির হয়ে নির্বাচনের মনোনয়ন কিনেছিলেন কিংবা চেয়েছিলেন। তাদেরই একজন গুণী অভিনেত্রী সোহানা সাবা।

অভিনয় দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। চলচ্চিত্রেও নজর কাড়েন সাবা। এবার জানা গেল, ওপার বাংলার সিনেমায় কাজ করতে চান তিনি।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমকে সাবা জানিয়েছেন, ভারতে কাজের সুযোগ পেলে অবশ্যই করবেন তিনি। অভিনেত্রী বলেন, আমরা চাইলেই আপনাদের দেশে কাজ করতে যেতে পারি। বাকি রইল ভিসা সমস্যা। সেটা আগেও ছিল। আসলে, আমরাই এখনও মানসিক দিক থেকে তৈরি নই।

অভিনেত্রীর ভাষ্য, ভারতীয় সিনেমার ভক্ত তিনি। বিশেষ করে পশ্চিমবঙ্গের নির্মাতা কৌশিক গাঙ্গুলির সিনেমার অন্ধ ভক্ত। তার নির্মিত ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘অর্ধাঙ্গিনী’অভিনেত্রীর ভীষণ প্রিয় সিনেমা। বলা যায়, কৌশিকের সিনেমায় অভিনয়ের জন্য মুথিয়ে রয়েছেন তিনি।

২০০৪ সালে প্রয়াত অভিনেত্রী ও নির্মাতা কবরীর ‘আয়না’চলচ্চিত্রে পা রাখেন সাবা। ‘খেলাঘর’, ‘চন্দ্রগ্রহণ’, ‘প্রিয়তমেষু’, ‘বৃহন্নলা’ ও ‘ষড়রিপু’ সিনেমায় কাজ করে দারুণ প্রসংশা কুড়িয়েছেন তিনি।