মোরেলগঞ্জে পরিবহনের ধা-ক্কায় ভ্যান নিয়ে খাল পড়ে কৃষকলীগ নেতা নি-হত


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : জুলাই ১৭, ২০২৪, ৭:৩৪ অপরাহ্ন /
মোরেলগঞ্জে পরিবহনের ধা-ক্কায় ভ্যান নিয়ে খাল পড়ে কৃষকলীগ নেতা নি-হত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ সড়ক দুর্ঘটনায় আতিয়ার হোসেন খান (৫২) নামে এক কৃষকলীগ নেতা নিহত হয়েছেন।নি-হত আতিয়ার হোসেন খান উপজেলার বলইবুনিয়া গ্রামের ফজলুর রহমান খানের ছেলে ও রহমান দৈবজ্ঞহাটি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড কৃষকলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

আজ বুধবার (১৭ জুলাই) ভোর ৫ টার দিকে ঢাকা থেকে শরণখোলাগামী পরিবহনের ধাক্কায় ভ্যানগাড়িসহ খালে পড়ে সে নিহত হয়। তার স্ত্রী ও ৫ সন্তান রয়েছে। মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরমী রায় নি-হতের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো. আকরাম হোসেন শেখ বলেন, সকাল ৬ টার দিকে কালিকাবাড়ি বাজার এলাকায় খাল থেকে আতিয়ার রহমানকে ভ্যানগাড়ি চাপা পড়ে থাকা অবস্থায় উদ্ধার করা হয়।

পরে পুলিশের সহযোগীতায় উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ-ত ঘোষণা করেন। ঘটনার সময় নীজের ভ্যানগাড়ি চালিয়ে কালিকাবাড়ি বাজারে যাবার সময় ঢাকা থেকে শরণখোলাগামী একটি পরিবহনের ধাক্কায় সে ভ্যানগাড়িসহ খালে পড়ে নিহত হয়।

তিনি আরো বলেন, আতিয়ার রহমান দৈবজ্ঞহাটি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড কৃষকলীগের সাধারণ সম্পাদক ও একজন আদর্শ কৃষক ও ডাব ব্যবসায়ী ছিলেন। তার মৃ-ত্যুতে আমরা শোকাহত।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরমী রায় বলেন, আতিয়ার রহমানকে হাসপাতালে আনার আগেই মৃ-ত্যু হয়েছে। তার মাথায় রক্তাক্ত আঘাতের চিহ্ন দেখা গেছে। তার মৃ-ত্যুর কারন হিসেবে সড়ক দুর্ঘটনা উল্লেখ করা হয়েছে জরুরি বিভাগের রেজিষ্ট্রারে।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, আতিয়ার রহমানের মৃ-ত্যুর বিষয়ে কারো কোন অভিযোগ নেই এবং সড়ক দুর্ঘটনারও কোন প্রমান পাওয়া যায়নি। সে কারনে মর-দেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।