বরিশালে একাধিক মামলার দুই আসামীর বিরুদ্ধে বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২৪, ১২:১২ অপরাহ্ন /
বরিশালে একাধিক মামলার দুই আসামীর বিরুদ্ধে বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি

জামাল কাড়াল বরিশাল, জেলা প্রতিনিধি : বরিশাল নগরীর কাটপট্টি রোডের বাসিন্দা ব্ল্যাকমেইলিং-চুরি সহ একাধিক মামলার আসামী এবং জেলখাটা দাগি অপরাধী সেই সোনিয়া আক্তার বিথী (৩২) ও তার প্রধান সহযোগী ২নং কাশিপুর ইউনিয়নের কলসগ্রামের বাসিন্দা মেহেদী হাসান রুবেল (৩৫) এর বিরুদ্ধে পৃথক পৃথকভাবে বরিশাল বিমানবন্দর থানায় ২টি সাধারন ডায়েরি করা হয়েছে।গত ২ সেপ্টেম্বর ভুক্তভোগী মোসা: নিগার সুলতানা ও মোঃ মোস্তাফিজুর রহমান খান তাদের বিরুদ্ধে এই জিডি করেন। মোসা: নিগার সুলতানার সাধারন ডায়েরি নং-৭৪ ও মোঃ মোস্তাফিজুর রহমানের করা জিডি নং-৮০। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ লোকমান হোসেন।

নগরীর ২৯নং ওয়ার্ডের ফিরোজা মঞ্জিলের বাসিন্দা ভুক্তভোগী নিগার সুলতানা(৪২) তার জিডিতে উল্লেখ করেন আমি থানায় হাজির হইয়া লিখিতভাবে জানাইতেছি যে, বিবাদী ১। রেজাউল করিম রাজীব (৪৫), ২। সোনিয়া আক্তার বিথী (৩২), পিতা-মৃত মোহাম্মদ হোসেন সিকদার, উভয় সাং-সারসী, ২নং কাশিপুর ইউপি, খানা-এয়ারপোর্ট, জেলা-বরিশাল এর বিরুদ্ধে এই মর্মে সাধারন ডায়রীর আবেদন করিতেছি যে, ১নং ও ২নং বিবাদী আমার আপন বড় ভাই ও ছোট বোন। আমার বাবা কাশিপুর ইউপির সাবেক চেয়ারম্যান ছিলেন। আমার বাবা ৭ বছর পূর্বে মৃত্যুবরন করেন।

আমার বাবার মৃত্যু পরে তার রেখে যাওয়া সম্পত্তি ১নং বিবাদীর নিকট চাইতে গেলে বিবাদী জানায় আমি বাবার কোন সম্পত্তি পাব না।২নং বিবাদী আমার ছোট বোন ডিভোর্সপ্রাপ্ত তার একটি ছেলে সন্তান আছে। ২নং বিবাদী ১নং বিবাদীর ছত্র ছায়ায় আমার সাথে প্রায় সময় খারাপ আচরন করে।

উক্ত ঘটনার জের ধরে ইং ৩০/০৮/২০২৪ তারিখ বিকাল অনুমান ০৩: ০০ ঘটিকার সময় এয়ারপোর্ট থানাধীন কাশিপুর বাজার সংলগ্ন দারসুল কোরআন মাদ্রাসার হুজুরের কাছে ২নং বিবাদীর মামলা সম্পর্কে অলোচনা করার জন্য অফিস কক্ষে গেলে সেই সংবাদ পাইয়া ২নং বিবাদী (সোনিয়া আক্তার বিথী) আমার ছোটবোন উক্তস্থানে উপস্থিত হয়ে আমাকে দেখে অকথ্য ভাষায় গালিগালাজ করে আমি প্রতিবাদ করলে ২নং বিবাদী আমাকে তার পায়ের জুতা দিয়ে এলোপাথারী মারধর করে শরীরের বিভিন্ন জায়গায় নীলা ফুলা জখম করে।১নং বিবাদী রেজাউল করিম রাজীব আমার স্বামী মোঃ সফিকুল ইসলাম এর ব্যবহৃত মোবাইল নম্বর ০১৭১১-৩…৩৫ তে ১নং বিবাদীর ব্যবহৃত নম্বর ০১৭১১-০…৬৬ নম্বর দিয়ে ফোন করে আমার ছেলেকে মেরে ফেলার হুমকি ও ভয়ভীতি প্রদান করে ।