মুরাদনগরে সাংবাদিকদের সঙ্গে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২৪, ২:৪৮ অপরাহ্ন /
মুরাদনগরে সাংবাদিকদের সঙ্গে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা

মোঃ খোরশেদ আলম, কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি : চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে বৈষম্যহীন সমাজ গঠনের লক্ষ্যে মুরাদনগরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী মুরাদনগর উপজেলা শাখার নেতৃবৃন্দ।শনিবার মুরাদনগর উপজেলার মুরাদনগর সদরের নগর ক্যাফে রেস্তোরাঁয় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ জামায়াতে ইসলামী মুরাদনগর উপজেলা শাখার আমীর আবুনছর মোহাম্মদ ইলইয়াস। তিনি বলেন, আমরা রাজনীতি করি মানুষ ও দেশের জন্য, ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে আদর্শ কল্যাণমুখী রাষ্ট্র গড়াই আমাদের লক্ষ্য।মুরাদনগর উপজেলা জামাতে ইসলামীর সাধারণ সম্পাদক মাওঃ আমির হোসেন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা শাখার সাবেক আমির মনসুর মিয়া,উপজেলা সহকারী সেক্রেটারী মাহবুব আলম মুন্সী, উপজেলা বাইতুল মাল সেক্রেটারী মাওঃ আবুবকর সরকার, আমির ১৬ নং ধামঘর ইউনিয়ন মাওঃ আবদুল আউয়াল খন্দকার, আমির ১৫ নং নবীপুর পশ্চিম ইউনিয়ন গোলাম মোস্তফা, সেক্রেটারী ১৬ নং ধামঘর ইউনিয়ন এম আল আমিন এবং জামাত নেতা ১৩ নং সদর ইউনিয়ন নাজমুজ সাকিব তন্ময় প্রমুখ।

এসময় মুরাদনগরে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত জামায়াত ইসলামীর নেতৃবৃন্দকে বিভিন্ন প্রশ্ন করেন এবং জেলা সেক্রেটারী কুমিল্লা উত্তর জেলা এবং সাবেক দেবিদ্বার উপজেলা ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম শহিদ সে সব প্রশ্নের উত্তর দেন। তিনি স্থানীয় মিডিয়া কর্মী সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতার চেয়েছেন। জামায়াতে ইসলামীর পক্ষ থেকে সাংবাদিকদের স্বাধীনভাবে সাংবাদিকতা করতে বলা হয়েছে । বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি আদর্শ সংগঠন। দীর্ঘ বছর পর আমরা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে একটি নতুন বাংলাদেশ পেয়েছি। তাই সকলে মিলেমিশে দেশ গঠনমূলক ও জন কল্যাণে কাজ করবো, ইনশাআল্লাহ।