দুই উপজেলার নব-নির্বাচিত প্রতিনিধিদের বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৪, ৪:৪০ অপরাহ্ন /
দুই উপজেলার নব-নির্বাচিত প্রতিনিধিদের বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ

সৈয়দ শওকত হোসেন,,বাগেরহাট : বাগেরহাট সদর উপজেলা ও কচুয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পমাল্য অর্পণ ও মাজার জিয়ারত করেছেন।

গত মঙ্গলবার (৯ জুলাই) দুপুর ২ টার দিকে গোপালগঞ্জের টুংগীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি স্থলে উপস্থিত হয়ে বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন, ভাইচ চেয়ারম্যান খান রেজাউল ইসলাম, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান বাবু, ভাইচ চেয়াম্যান শেখ সুমন, মহিলা ভাইচ চেয়ারম্যান হনুফা বেগম পুষ্প মাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন।

পুষ্প মাল্য অর্পণ এর পর টুংগীপাড়া পৌর মার্কেটের অডিটোরিয়ামে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও দুপুরের মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এমপি, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা আক্তার বানু, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ভুঁইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ,

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপির একান্ত সচিব শেখ ফিরোজুল ইসলাম, বাগেরহাট ২ আসনের সংসদ সদস্যের একান্ত সচিব শাহিন হোসেন বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল বাকী, সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস সহ বাগেরহাট জেলা, সদর উপজেলা ও কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্প স্থাপন প্রদান এবং দোয়া মাহফিলে অংশ নেন। এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবার এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।