জুরাইন ফ্লাইওভার ব্রিজে অল্পের জন্য বেঁচে গেলেন প্রাইভেটারের চারজন যাত্রী


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : জুন ১৩, ২০২৪, ৪:৪০ অপরাহ্ন /
জুরাইন ফ্লাইওভার ব্রিজে অল্পের জন্য বেঁচে গেলেন প্রাইভেটারের চারজন যাত্রী

শ্যামপুর ঢাকা প্রতিনিধি : রাজধানীর শ্যামপুর থানাধীন জুরাইন ফ্লাইওভার ব্রিজের উপর প্রাইভেটকারের পিছনে থাকা আরএফএল গ্রুপের ট্রাকে চাপা দিয়ে পৃষ্ঠ করে প্রাইভেটকার কে এ ঘটনায় অল্পের জন্য বেঁচে যান প্রাইভেটকারে থাকা ৪ যাত্রী।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুর আনুমানিক ১টার দিকে ঢাকা-জুরাইন ফ্লাইওভার ব্রিজের উপর দোলাইপাড় পোস্তগোলা মাঝামাঝি খন্দকার রোড সংলগ্ন ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে।

ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফেরা যাত্রী নিয়ে সোহাগ পরিবহন সামনে পিছনে থাকা আরএফএল গ্রুপ এর বড় ট্রাকে থাকা লোহার পাতি বোঝাই গাড়ির নাম্বার ঢাকা মেট্রো উ ১৪ ২০ ২৭ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা প্রাইভেটকার ঢাকা মেট্রো ঘ ১২৯০ ৩৪ চাপা দেয়।

অল্পের জন্য প্রাইভেট কারে থাকা চারজন যাত্রী বেঁচে যায় এবং ট্রাকের চাপায়
প্রাইভেটকারটি ভেঙে চুরমার হয়ে যায়।

প্রাইভেটকার মালিকমো:নাজিমুজ্জাসান জনি বলেন আমারা খুলনা থেকে ঢাকা যমুনা ফিউচার পার্কে যাচ্ছি পাসপোর্টের জন্য এমতাবস্থায় জুরাইন ফ্লাইওভার ব্রিজে দীর্ঘ যানজট থাকা অবস্থায় এ দূর্ঘটনার শিকার হয় এ সময় আমার গাড়ি দুমড়ে-মুচড়ে যায় ও বাসটি সড়ক বিভাজকের ওপরে উঠে যায়।অল্পের জন্য আমি প্রাণে বেঁচে যাই।গাড়িতে থাকা মো:নওশাত, রুবেল, মনির উভয় সাং খুলনা সদর থাকা মালিক ৯৯৯ ফোনে দিলে সাথে সাথে শ্যামপুর থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

প্রাইভেটকারের চালক আব্দুল গাফফার বলেন, আমার সন্তানকে স্কুলে দিয়ে বাসায় ফেরার পথে ইউটার্ন নেওয়ার সময় দ্রুতগতির সুপার ডিলাক্স নামের একটি বাস আমার গাড়িতে পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় আমার গাড়ি দুমড়ে-মুচড়ে যায় ও বাসটি সড়ক বিভাজকের ওপরে উঠে যায়। অল্পের জন্য আমি প্রাণে বেঁচে যাই।

এ ব্যাপারে দায়িত্বরত ট্রাফিক পুলিশ টিআই ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় প্রাইভেটকারটি সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে।একই সঙ্গে দুর্ঘটনাকবলিত ট্রাকটিও সড়ক থেকে সরিয়ে নেওয়ার প্রক্রিয়া চলছে। বর্তমানে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।