মনোনয়ন ঘোষণার আগেই ঘর গোছানো শেষ করতে হবে : কাজী জাফরউল্লাহ


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২৩, ৭:৫২ অপরাহ্ন /
মনোনয়ন ঘোষণার আগেই ঘর গোছানো শেষ করতে হবে : কাজী জাফরউল্লাহ

নিজস্ব প্রতিনিধি : গত শনিবার (১৮ নভেম্বর) বাংলাদেশ আওয়ামীলীগ এর নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কাজী জাফরউল্লাহ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে “রোড টু স্মার্ট বাংলাদেশ” শিরোনামে “ঘরে ঘরে ভোট প্রার্থনা কর্মসূচি”-র ধানমন্ডি ৪/১ কার্যালয় পরিদর্শন করেন। পরিদর্শনকালে সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ার উদ্যোগগুলো ঘুরিয়ে দেখান ও পরিকল্পনার বিষয়াদি আলোচনা করেন। কো-চেয়ারম্যান কর্মসূচির বিভিন্ন পর্যায়ে কর্মরত নেতা-কর্মী-কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন ও জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দিক নির্দেশনা দেন।

তিনি বলেন “মনোনয়ন ঘোষণার আগেই ঘর গোছানো শেষ করতে হবে। প্রশিক্ষণ সহ অন্যান্য সকল কাজ দ্রুত শেষ করতে হবে। মনোনয়ন ঘোষণার সাথে সাথে সবাইকে মাঠে থাকতে হবে। যথার্থ প্রচার সহ ভোটারকে অনুপ্রাণিত করে ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে। বিলম্বের কোন সুযোগ নেই।”

পরিদর্শনকালে কবির বিন আনোয়ার কর্মসূচির সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে সাথে নিয়ে সদ্য মনোনীত নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কাজী জাফরউল্লাহ কে ফুল দিয়ে স্বাগত জানান। পরিদর্শন শেষে আলোচনাতে অংশ নিয়েছিলেন অপারেশন প্রধান “মেজর রবিউল ইসলাম”, ক্যাম্পেইনের ফোকাল পয়েন্ট “সুফি ফারুক ইবনে আবুবকর” ও সহকারী ফোকাল পয়েন্ট “সৈয়দ ইমাম বাকের”।