ধামইরহাটে তিন সাইবার অপরাধী আটক

নিউজটি শেয়ার করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে অনলাইনে অবৈধ লেনদেন এর মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়ার অপরাধে তিন সাইবার অপরাধীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার হরিতকীডাঙা বাজারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটক তিনজন হলেন একই এলাকার সাইদুল ইসলামের ছেলে মো. মোরশেদুল ইসলাম, সেকেন্দার আলীর ছেলে মো. মাজেদুল ইসলাম এবং দুলাল হোসেনের ছেলে মো. সুমন হোসেন।

গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান, আর্টিলারি ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে ওইদিন হরিতকীডাঙ্গা বাজারে অভিযান চালানো হয়। অভিযানে তাদের হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে ৪টি স্মার্টফোন, ২টি ল্যাপটপ, ৯টি সিম কার্ড ও ২টি মেমোরি কার্ড উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামিরা ডিজিটাল মাধ্যমে বিভিন্ন ওয়েবসাইট ব্যবহার করে অনলাইনে অবৈধ আর্থিক লেনদেন করে আসছিল। পাশাপাশি অবৈধভাবে ডলার ক্রয়-বিক্রয় এর মাধ্যমে সরকারকে কর ফাঁকি দিয়ে অবৈধভাবে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছিল বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়। পরে আটকদের বিরুদ্ধে ধামইরহাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের মাধ্যমে কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

আজকালের কন্ঠ /রাকিব

শেয়ার করুন »

মন্তব্য করুন »