গোপালগঞ্জে পাওনাদারকে কুপিয়েছে দেনাদার


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০২৪, ৩:৪৯ অপরাহ্ন /
গোপালগঞ্জে পাওনাদারকে কুপিয়েছে দেনাদার

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি : গোপালগঞ্জে পাওনাদারকে ফোন করে টাকা পরিশোধের কথা বলে কুপিয়েছে দেনাদার।

ঘটনাটি ঘটেছে উরফি ইউনিয়নের মানিকহার বাজারের দক্ষিণ পাশে। এ ঘটনায় পুলিশে লিখিত অভিযোগ করেছেন আহত আতিক মোল্লার চাচা মান্নান মোল্লা।

অভিযোগ পত্র সূত্রে জানা যায়, গোপালগঞ্জ সদর উপজেলার লতিফপুর ইউনিয়নের চর মানিকদাহ গ্রামের আব্দুল হাই মোল্লার ছেলে আহত আতিক মোল্লাকে দেনাদার একই ইউনিয়নের কাজিরবাজার এলাকার আদর্শ গ্রামের সালাম সরদারের ছেলে ওমর সরদার তার ব্যবহৃত মোবাইল নাম্বার দিয়ে রবিবার দিবাগত রাতে আতিক মোল্লাকে টাকা দেওয়ার কথা বলে মনিকহার বাজারের দক্ষিণ পাশে ডেকে নেয়।

আতিক মোল্লা টাকা নেয়ার উদ্দেশ্যে দেনাদারের কথামতো ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্রই কোন কিছু বুঝে ওঠার আগেই আতিক মোল্লার উপর দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে ওমর সরদারের দলীয় লোকজন।

পরে আহত আতিক মোল্লার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে।

এ ঘটনায় আতিক মোল্লার চাচা মান্নান মোল্লা ওমর সদ্দারসহ ১০ জনকে আসামি করে গোপালগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিচুর রহমান জানান, মান্নান মোল্লা বাদী হয়ে ১০ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দিয়েছে। অফিসার নিয়োগ দেয়া হয়েছে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।