প্রথম বিবাহবার্ষিকীতে রাজকে যে উপহার দিলেন পরীমনি

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : রাজ ও পরীমনির রোববার ছিল প্রথম বিবাহবার্ষিকী। এই বিশেষ দিনে রাজের জন্য পরী কী উপহার রেখেছেন তা প্রকাশ্যে তা জানালেন।

পরীমনি বলেন, কীভাবে পরস্পরকে সারপ্রাইজ দেব, তা নিয়ে একটা ভাবনা তো আছেই। এর বেশি আর বলতে চাচ্ছি না।’ তবে বিবাহবার্ষিকীতে পরীর পক্ষ থেকে রাজের জন্য বিশেষ একটা উপহার অবশ্য আছে, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পেয়েছে।

তিনি বলেন, ‘আমি এখনো দেখিনি। আজ আমার ও রাজের জন্য বিশেষ দিন। সন্ধ্যায় নিজে টিকিট কেটে রাজকে আমার সিনেমা দেখাব। এটি বিবাহবার্ষিকীতে রাজের জন্য উপহার।’

এই তো কিছুদিন আগেও রাজ পরীর সংসার ভাঙার খবরে পুরো মিডিয়া পাড়া সরগরম হয়ে ওঠে। এ ঘটনার পর একসঙ্গেই তাদের দেখা যায়নি। শেষ পর্যন্ত সংসার ভাঙা থেকে নিজেরা বেরিয়ে এসে আবারও একে অপরের হাত ধরেছেন। দীর্ঘদিন পর শনিবার দুপুরে একসঙ্গে দেখা দিলেন তারা। সন্তান রাজ্যকে সঙ্গে নিয়ে একটি অনুষ্ঠানে যোগ দিলেন পরীমনি ও শরীফুল রাজ।

‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সঙ্গে তার প্রথম দেখা হয়। সেই দেখার মাত্র সাত দিনের মাথায় গোপনে বিয়ে করেন তারা। ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। এর পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

 

শেয়ার করুন »

মন্তব্য করুন »