র‌্যাব ১০ এর পৃথক অভিযানে পল্টন ও যাত্রাবাড়ী এলাকা হতে ০৪ ছিনতাইকারী গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

আজকালের কন্ঠ ডেস্ক : গত ০১/১১/২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার পল্টন মডেল থানাধীন বঙ্গবন্ধু স্টেডিয়াম ৩ নং গেট সংলগ্ন এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ জাকির হোসেন (২৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি চাকু ও ০১ মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ অপর আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধোলাইপাড় মোড় এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আল আমিন (২৮) ও ২। মোঃ জাহাঙ্গীর (২৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি চাকু, ০১টি ছুরি, ০২ মোবাইল ফোন ও নগদ-১১৪০/- (এক হাজার একশত চল্লিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ অপর আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ফারুক (৩৭) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি চাকু ও ০২ মোবাইল ফোন উদ্ধার করা হয়।

শেয়ার করুন »

মন্তব্য করুন »