‘বাংলাদেশে কখনো সিঁদুর খেলিনি, কলকাতায় প্রথম খেললাম’

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : কলকাতার দুর্গাপুজো মণ্ডপে সিঁদুর খেললেন অভিনেত্রী অপু বিশ্বাস। বুধবার (৫ অক্টোবর) বিজয়া দশমীর দিন সকালের দিকে পশ্চিমবঙ্গের মধ্য কলকাতার কাঁকুড়গাছি যুবকবৃন্দে পুজো মন্ডপে সিঁদুর খেলেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন তৃতীয় লিঙ্গের মুখ অধ্যাপিকা মানবী বন্দ্যোপাধ্যায়, পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার অস্ত্রশিল্পী সহ ক্লাবের মহিলারা।

সেখানে অপু বিশ্বাস যেমন অন্যের গালে মুখে সিঁদুর মাখিয়ে দেন ঠিক তেমনি ভাবে অন্যরাও তাকে সিঁদুর মাখিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। মিষ্টিমুখও করেন তারা।

অপু বলেন, এটা আমার কাছে পাশের দেশ, আমাদের বন্ধু দেশ। তাই আলাদা করে মনে হয় না অন্য কোথাও এসেছি। আর সিঁদুর খেলা আসলেই একটা অন্যরকম অনুভূতি, ছোটবেলায় দেখেছি মায়েরা সিঁদুর খেলতো সিঁদুর নিচে পড়ে গেলে আমরা তুলে মুখে মাখতাম, আমাদের কেউ দিত না। আজকে নিজেই সিঁদুর খেলছি, খুব ভালো লাগছে।

তিনি আরো বলেন, বাংলাদেশে আমার সেভাবে কখনো সিঁদুর খেলা হয়নি। এই প্রথমবার আমি নিজে সিঁদুর খেললাম। আগে মায়েরা খেলেছিল তখন মায়ের সঙ্গে যোগ দিয়েছিলাম। বাংলাদেশে আমার সেই ভাবে সিঁদুর খেলা হয় না কারণ বাংলাদেশে আমার শুটিং থাকে। ব্যস্ততার কারণ পরিস্থিতি হয়ে উঠে না। ভীষণ ভালো লাগছে যে উদ্দেশ্য নিয়ে কলকাতায় আসা, পূজোটা পরিপূর্ণভাবে দেখব উপভোগ করব সেটাই হচ্ছে।

নিজের অভিনয় ক্যারিয়ার বিষয়ে প্রশ্ন করলে অপু বলেন, গেলো দুবছর আমরা করোনার জন্য পিছিয়ে ছিলাম। এই বছরের ফেব্রুয়ারিতে আমার শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ রিলিজ হয়েছে। গত মাসে আমার তিনটা সিনেমা রিলিজ হয়েছে, তার মধ্যে একটা এপার বাংলায়। এই মাসেই আর একটা সিনেমা রিলিজ হবার কথা রয়েছে, কোভিডের পর আমরা আবার কাজে ফিরছি এখন ব্যস্ততা বাড়ছে।

এদিকে, শাকিব খান এবং বুবলীর সম্পর্ক নিয়ে নানান গুঞ্জন চলছে। এমন অবস্থায় এই বিষয়ে তাকে প্রশ্ন করা হলে হেসে প্রশ্ন এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন অপু। এরপরই তিনি বলেন, এগুলো ব্যক্তিগত বিষয়। এগুলো স্কিপ করতে চাই।

আজকালের কন্ঠ /রাকিব

শেয়ার করুন »

মন্তব্য করুন »