ঝুকিপূর্ণ ভবন গুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- গণপূর্ত মন্ত্রী


আজকালের কণ্ঠ প্রকাশের সময় : জুলাই ১০, ২০২৪, ৪:৪৬ অপরাহ্ন /
ঝুকিপূর্ণ ভবন গুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- গণপূর্ত মন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র, আ, ম, উবায়দুর মোকতাদির চৌধুরী বলেছেন, রাজধানী ঢাকা শহরের ঝুকিপূর্ণ ভবন গুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে একটি কমিটিও গঠন করা হয়েছে। কমিটি বিচার বিশ্লেষণ করে দেখবে। আরো একটি কমিটি গঠন করা হয়েছে যাতে অগ্নিকাণ্ড রোধ করা যায়।

আজ বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।সরকারি কর্মকর্তাদের দুর্নীতির বিষয়ে সাংবাদিকদেরএক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সবাই অস্বীকার করলেও আমি বলব, এতে কিছুটা হলেও সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

দুপুরে মন্ত্রী টুংগীপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তার সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়া জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে শ্রদ্ধা জানানা। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন তিনি।

এ সময় কাজী মো: আবু হানিফ অতিরিক্ত প্রধান প্রকৌশলী গণপূর্ত জোন, মো: বাহাদুর আলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী গণপূর্ত সার্কেল, কামরুল হাসান নির্বাহী প্রকৌশলী গণপূর্ত বিভাগ, গোপালগঞ্জ।এ ছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজমসহ ব্রাহ্মণবাড়িয়া ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ এবং তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।