প্রাইভেটকারে গাঁজা পাচার মহিপালে ৪০ কেজি উদ্ধার র‌্যাব-৭

নিউজটি শেয়ার করুন

হাসনাত তুহিন ফেনী প্রতিনিধিঃ-ফেনীর মহিপালে অভিযান চালিয়ে ৪৩ কেজি গাঁজা উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প এবং মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প কমেন্ডার মোহাম্মদ সাদেকুল ইসলাম স্কোয়াড্রন লীডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে , কিছু মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল ২ ডিসেম্বর রাতে র‌্যাব-৭, সিপিসি-১, ফেনী ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের মহিপাল সংলগ্ন আজাদ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ দোকানের সামনে পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়ীসহ আসামী শহিদুল ইসলাম হৃদয়কে (২১) গ্রেফতার করে।

সে কুমিল্লা জেলার কোতয়ালী থানার কুচাইতলী মৃত বাচ্চু মিয়ার ছেলে। প্রাইভেটকারে তল্লাশী পিছনের সীটের উপর ও পা রাখার জায়গা হতে দুইটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ৪৩ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লক্ষ ৪৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত যুবক ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »