আ.লীগ নেতাকর্মীদের হুমকি দিয়ে লাভ নেই : কাদের

নিউজটি শেয়ার করুন

আজকালের কন্ঠ ডেস্ক : আ.লীগ নেতাকর্মীদের রাজপথ দখলের হুমকি দিয়ে লাভ নেই ।বিএনপির হুমকি-ধমকি বাস্তবে যতটা গর্জে, ততটা বর্ষে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ সকালে রাজধানীর সেতু ভবনে ব্রিফিংকালে বিএনপি নেতাদের রাজপথ দখলের হুমকি দেওয়া প্রসঙ্গে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, রাজপথ কোনো ব্যক্তি বা দলের সম্পত্তি নয়, রাজপথ জনগণের সম্পত্তি, কাজেই জনগণের সম্পত্তি সুরক্ষার দায়িত্ব সরকারের।

তিনি বলেন, রাজপথে ত্যাগ-তিতিক্ষার অভিজ্ঞতা আমাদের (আওয়ামী লীগের) আছে।
আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে গড়ে ওঠা আওয়ামী লীগের শিকড় এ দেশের মাটি ও মানুষের অনেক গভীরে— এমন দাবি করে ওবায়দুল কাদের বলেন, যত সংকট আর ষড়যন্ত্রই হোক না কেন, আওয়ামী লীগ এ দেশেই থাকবে। দেশের মাটি ও মানুষের মাঝে থাকবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি নেতাদের হুশিয়ার করে দিয়ে বলেন, রাজপথ দখলের নামে তারা যদি আবারও জ্বালাও-পোড়াও এবং আগুনসন্ত্রাসের পথ বেছে নেয়, তা হলে জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

এর আগে সেতু ভবনে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বাংলাদেশে নিযুক্ত চায়না রাষ্ট্রদূত লি জিমিং এক সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় পিরোজপুর জেলার কচা নদীর ওপর নবনির্মিত অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু ( বেকুটিয়া) হস্তান্তর ও এর উদ্বোধন এবং এ বছরের শেষ দিকে কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধনের বিষয়ে আলোচনা হয়।

এ ছাড়া চীনের সহায়তায় অন্যান্য প্রকল্পের অগ্রগতি নিয়েও আলোচনা হয়।

 

শেয়ার করুন »

মন্তব্য করুন »