শনিবার, ১৭ এপ্রিল ২০২১ । ৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

হবু মেয়ে জামাইয়ের জন্য দোয়া চেয়ে যা বললেন শহীদ আফ্রিদি

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

অনলাইন ডেস্ক : পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদির বড় মেয়ে আকসার বিয়ে হচ্ছে তরুণ পেসার শাহীন শাহ আফ্রিদির সঙ্গে। সেই হিসাবে শাহীন শাহ আফ্রিদির শ্বশুর হতে চলেছেন শহীদ আফ্রিদি। আফ্রিদির পাঁচ মেয়ে রয়েছে। এদের মধ্যে আকসা সবার বড়। বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুলেছেন শহীদ আফ্রিদি। খবর হিন্দুস্তান টাইমস এর।

হবু মেয়ে জামাইয়ের জন্য দোয়া চেয়ে তিনি বলেছেন, ‘আমার মেয়ের জন্য শাহীনের পরিবার প্রস্তাব দিয়েছে। দুই পরিবারই বিষয়টি নিয়ে আলোচনা করছে। আসলে দাম্পত্য সম্পর্ক তো স্বর্গ থেকে আসে। আল্লাহ চাইলে এই সম্পর্কও পরিণতিতে গড়াবে। শাহীনের জন্য আমার দোয়া থাকল, সে যেন মাঠ ও মাঠের বাইরে সাফল্যের ধারা অব্যাহত রাখে।’

২০১৮ সালের এপ্রিলে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন শাহীন শাহ আফ্রিদি। খুব অল্প দিনের মধ্যেই পাকিস্তান দলের অন্যতম সদস্য হয়ে উঠেছেন তিনি। তরুণ এই পেস বোলারের নামের সঙ্গে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মিল থাকায় ব্যাপক আগ্রহ তৈরি হয় ক্রিকেট ভক্তদের মধ্যে।
এদিকে, প্রথমে অনেকেই মনে করেছিলেন শহীদ আফ্রিদি ও শাহীন শাহ আফ্রিদির মধ্যে কোনো পারিবারিক সম্পর্ক আছে। কিন্তু না, এতদিন পর্যন্ত দুই আফ্রিদির মধ্যে কোনো পারিবারিক সম্পর্ক ছিল না। তবে এবার বিয়ের মধ্য দিয়ে সেটা হতে যাচ্ছে।

উল্লেখ্য, আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদির বয়স এখন ২০। পাকিস্তান জাতীয় দল মাতানো শাহীনেরও এখন একই বয়স। দু’জনের গোত্রও একই। দুই পক্ষের পরিবারের সম্মতিতে তাই ঠিক করা হয়েছে বিয়ে। বিয়ে অবশ্য এখন হবে না। বর্তমানে শাহীন দুর্দান্ত ক্রিকেট খেলে যাচ্ছেন আর আকসা পড়ালেখা করছেন। দু’জনই নিজ নিজ ক্ষেত্রে মনোযোগী। তাই পড়ালেখা সম্পন্ন হওয়ার পর শাহীনের ঘরের বউ হয়ে যাবেন আকসা। তার আগে আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে।

আজকালের কন্ঠ /রাকিব

Print Friendly, PDF & Email
শেয়ার করুন »

মন্তব্য করুন »