শনিবার, ১৭ এপ্রিল ২০২১ । ৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

দুমকিতে ৭ই মার্চে পুলিশের আনন্দ উদযাপন

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

এম আমির হোসাইন, দুমকি প্রতিনিধি॥ ঐতিহাসিক ৭ই মার্চ ও এলডিসি থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের সুপারিশ প্রাপ্তিতে দুমকি থানা পুলিশ বিকাল ৩টায় আনন্দ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করে।

পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সিআইডি) ফাতেমা ইসলাম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ।

থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর-রশীদ হাওলাদার প্রধান বক্তা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি সৈয়দ গোলঅম মর্তুজা ও সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম মাসুদ আল মামুন ও ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাব দুমকি’র সভাপতি জসিম উদ্দিন সুমন ও দুমকি প্রেসক্লাব’র সভাপতি মোঃ আনোয়ার হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ চলচিত্র প্রদর্শনীর মাধ্যমে উপস্থাপন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভাষণ ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেখানো এবং কেক কাটা হয়। শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিকে সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর মুড়ালে পুস্প অর্পণ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন
করা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল্লাহ সাদীদ’র সভাপতিত্বে অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ছালাম, সুলতান আহম্মেদ হাওলাদার ও মোঃ নাসির উদ্দিন (ভারপ্রাপ্ত)উপস্থিত ছিলেন।

আজকালের কন্ঠ /রেজা

Print Friendly, PDF & Email
শেয়ার করুন »

মন্তব্য করুন »