শনিবার, ১৭ এপ্রিল ২০২১ । ৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

গাজিপুর কোনাবাড়ী সালনা- হাইওয়ে থানার উে‌দ্যোগে ৭ই মার্চ আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক : আজ রোববার বিকেলে (৭-মার্চ) গাজীপুরের কোনাবাড়ি বাইমাইলে অবস্থিত সালনা হাইওয়ে থানায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর হাইওয়ে (রিজিয়ন) পুলিশ সুপার আলী আহমদ খাঁন।

সালনা হাইওয়ে থানার (অফিসার ইনচার্জ) ওসি মোঃ মীর গোলাম ফারুক এর সভাপতিত্বে ও পুলিশের উপ-পরিদর্রশক (এসআই) রফিকুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সালনা হাইওয়ে থানার টি আই শাহাদাৎ হোসেন, গাজীপুর পরিবহন শ্রমিক নেতা মোঃ সুলতান সরকার, কোনাবাড়ী থানা কৃষকলীগের সভাপতি দেলোয়ার হোসেন মুন্না, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, মাসুদ মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বক্তৃতায় বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষন আজ ইতিহাসের সাক্ষী হয়ে বাঙ্গালী জাতীকে অনুপ্রেরণা যুগিয়েছেন। সেই ভাষনের কারণেই জাতি একটি স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে। তিনি আরো বলেন, বালাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি হয়েছে।

তিনি গাজীপুরের সকল পরিবহন শ্রমিকদের অভিনন্দন জানান। তিনি বলেন, জাপানের রাষ্ট্রদূত বলেছেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশে বিশ্বের মধ্যে একটি আধুনিক দেশে পরিণত হবে।

পুলিশ সুপার বলেন ৭ই মার্চে বঙ্গবন্ধু যখন ভাষণ দিবেন, ঠিক তখন বঙ্গমাতা প্রশ্ন করেছিলেন, আপনি ৭ই মার্চের ভাষণে কি বলবেন, বঙ্গমাতার জবাবে তিনি বলেছিলেন, আল্লাহু যা বলতে দেন তাই বলবো। এদিকে গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) কোনাবাড়ি সহ সকল থানায় ৭ই মার্চের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজকালের কন্ঠ /কবির খান

Print Friendly, PDF & Email
শেয়ার করুন »

মন্তব্য করুন »