শনিবার, ১৭ এপ্রিল ২০২১ । ৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

বাবর-নবির তাণ্ডবে করাচির দাপুটে জয়

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

স্পোর্টস ডেস্ক : পেশোয়ার জালমির বিপক্ষে ১৮৯ রানের বড় টার্গেট তাড়ায় ৪৩ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় করাচি কিংস। দলকে এমন শোচনীয় অবস্থা থেকে উত্তরণে দায়িত্বশীল ভূমিকা পালন করেন অধিনায়ক বাবর আজম।

চতুর্থ উইকেটে আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবিকে সঙ্গে নিয়ে ১১৮ রানের জুটি গড়ে দলকে জয়ের দুয়ারে নিয়ে যান বাবর। শেষদিকে জয়ের জন্য করাচির প্রয়োজন ছিল ২১ বলে ২৮ রান। খেলার এমন অবস্থায় উইকেট হারান মোহাম্মদ নবি। তার আগে ৩৫ বলে আট চার ও চার ছক্কায় খেলেন ৬৭ রানের ঝকঝকে ইনিংস।

এরপর ছয় নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা ডেনিয়েল ক্রিশ্চিয়ানকে সঙ্গে নিয়ে নির্ধারিত ওভারের ৩ বল আগেই দলের জয় নিশ্চিত করেন বাবর আজম। পাকিস্তান জাতীয় দলের অধিনায়ক বাবর ৪৭ বলে ছয়টি চার ও তিন ছক্কায় ৭৭ রানে অপরাজিত থাকেন।

বুধবার করাচির জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৩৪ রানে ৩ উইকেট হারানো পেশোয়ার জালমি চতুর্থ উইকেট হারায় ৬৯ রানে।

এরপর শেরেফানি রাদারফোর্ডকে সঙ্গে নিয়ে পঞ্চম উইকেটে ৮২ রানের জুটি গড়েন ইংলিশ তারকা ক্রিকেটার রবি বোপারা। তাদের দায়িত্বশীল জুটির ফলে ৫ উইকেটে ১৮৮ রান তুলতে সক্ষম হয় পেশোয়ার জালমি। দলের হয়ে ৩২ বলে ৪৬ রান করেন রাদারফোর্ড। ৪০ বলে ছয় চার ও এক ছক্কায় অপরাজিত ৫৮ রান করেন রবি বোপারা।

আজকালের কন্ঠ /রাকিব

Print Friendly, PDF & Email
শেয়ার করুন »

মন্তব্য করুন »