রবিবার, ০৭ মার্চ ২০২১ । ২৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরের ঝিনাইগাতী সীমান্তে ভারতীয় চোরাই গরু সহ গ্রেফতার -১

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

আরএম সেলিম শাহী, জেলা প্রতিনিধি শেরপুরঃ শেরপুরের ঝিনাইগাতী সীমান্ত থেকে ভারতীয় ৩টি চোরাই গরু সহ মো. জহুরুল ইসলাম বাদশা(৩০) নামে এক চোরাকারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত বাদশা শ্রীবরদী উপজেলার হাতিবর গ্রামের মো. রোস্তম আলীর ছেলে।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২১ ফ্রেব্রুয়ারি রবিবার দিবাগত রাত ১০ঘটিকার দিকে এসআই হাবিবুর রহমান ও এসআই কলিম উদ্দন সরদারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে রাত্রিকালীণ হাইওয়ে ডিউটিরত অবস্থায় উপজেলার বাকাকুড়া বাজারে পৌঁছলে তাদের কাছে ভারতীয় গরু পাচারের গোপন সংবাদ আসে।

উক্ত সংবাদের ভিত্তিতে উপজেলার কাংশা ইউনিয়নের তাওয়াকুচা বিটের সোমেশ্বরী নদীর পাড় সংলগ্ন শাহীনের রাবার বাগানের পাশে জিরো পয়েন্টে ১০/১২টি ভারতীয় গরুসহ ১০ চোরাকারবারী অবস্থান করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য চোরাকারবারিরা পালিয়ে গেলেও ৩টি ভারতীয় গরুসহ মো. জহুরুল ইসলাম বাদশা(৩০) নামের এক চোরাকারবারিকে হাতেনাতে আটক করতে সক্ষম হয় পুলিশ।

পুলিশ জানায়, তারা দীর্ঘদিন থেকে ভারতীয় গরু চোরাকারবারি সাথে জড়িত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, “এ ব্যাপারে এসআই হাবিবুর রহমান বাদী হয়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি/২৫-ডি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।”

আজকালের কন্ঠ /রাকিব

Print Friendly, PDF & Email
শেয়ার করুন »

মন্তব্য করুন »