মঙ্গলবার, ০২ মার্চ ২০২১ । ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে জনসভা অনুষ্ঠিত

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

নিজস্ব প্রতিবেদক : চৌদ্দগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এর আয়োজনে ২৪ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭ টায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী জি এম মীর হোসেন মীরু’র নৌকা মার্কার সমর্থনে চৌদ্দগ্রাম শহরে এক বিশাল জনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের অভিভাবক, মুজিবুল হক মুজিব ভাই এই কুমিল্লা রত্ন, মেয়র পদপ্রার্থী জি এম মীর হোসেন মীরু একজন সৎ মানুষ এবং ভাগ্যবান, তিনি ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের মত তিনটি সংগঠনের দায়িত্ব পালন করেছেন এই চৌদ্দগ্রাম উপজেলায়। মুজিব ভাইয়ের জন্য এই জামাত অধ্যুষিত এলাকা নৌকার ঘাঁটিতে পরিনত হয়েছে।

তিনি আরো ষড়যন্ত্রকারী চক্র কর্তৃক ১৯৭৫ সাল হইতে ১৯৯৬ সাল পর্যন্ত সীমাহীন দুঃশাসনের বর্ণনা দেন। জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক উন্নয়ন অগ্রগতি ও বৃহৎ মেগা প্রকল্পের বিবরণ তুলে ধরে বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশে পরিনত হওয়ার পথে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর খুনি ও ৭১’র মানবতা বিরোধী যুদ্ধাপরাধীদের বিচার করে বাংলাদেশকে কলংকমুক্ত করেছেন। তিনি মহান সৃষ্টিকর্তার নিকট মাননীয় প্রধানমন্ত্রীর সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু প্রার্থণা করেন। সাম্প্রদায়িক অপশক্তির উদ্দেশ্যে বলেন কওমী মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সকল উপজেলায় দৃষ্টিনন্দন মসজিদ নির্মান হচ্ছে। মন্দির সহ সকল ধর্মীয় উপাসনালয়ের উন্নয়ন হয়েছে। তিনি আরো বলেন মীর হোসেন মীরু’র বিজয় সময়ের ব্যাপার মাত্র। আগামী ৩০ তারিখ নৌকা মার্কার বিজয়ের সংবাদ শোনার আশাবাদ ব্যক্ত করেন।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, জননেত্রী শেখ হাসিনা সেবার ব্রত নিয়ে কাজ করতে স্বেচ্ছাসেবক লীগ গঠন করেছেন। করোনাকালীন সময়ে স্বেচ্ছাসেবক লীগ সারাদেশে মাস্ক হ্যান্ড স্যানিটাইজার, লিফলেট বিতরণ, কর্মহীন ঘরবন্দী মানুষকে খাদ্য সহায়তা, অর্থ সহায়তা, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, টেলিহেলথ সার্ভিস, করোনা রোগীর লাশ গোসল জানাজা দাফন সৎকার, ধানকাটা,বৃক্ষ রোপন, বিতরণ, বন্যা, আম্পান, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে সহায়তা, শীতবস্ত্র বিতরণ এসকল কাজের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা মহান সংসদে স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করেছেন। নেতাকর্মীরা এতে উৎসাহিত হয়েছেন এবং সেবা কার্যক্রম আরো দিগুণ গতিতে বেড়েছে। জননেত্রী শেখ হাসিনা ২৬ বার মৃত্যুর মুখোমুখি হয়েছেন।

কোনদিন ভয় করেননি। তিনি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে প্রতিদিন ১৮ ঘন্টা পরিশ্রম করেন। বৃহৎ মেগা প্রকল্পে বিবরণ তুলে ধরে বলেন এসব আজ কোন স্বপ্ন নয় বাস্তব।

জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয় বাংলাদেশকে ডিজিটাল করে দিয়েছেন, এখন ঘরে বসে মানুষ বিভিন্ন কাজ করছেন আয় উপার্জন করছেন। অনেক নারী উদ্যোক্তা ঘরে বানানো খাবার অনলাইনে বিক্রি করে আয় করছেন। নারী শিক্ষার প্রতি জননেত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপের ফলে সকল ক্ষেত্রে পুরুষের পাশাপাশি নারীদের অংশগ্রহণ নিশ্চিত হয়েছে। চৌদ্দগ্রামের এই জনপদ কুখ্যাত জামাত নেতা তাহেরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছিল। জননেতা মুজিবুল হক মুজিব এই এলাকা নৌকার ঘাঁটিতে পরিনত করেছেন। মেয়র পদপ্রার্থী জি এম মীর হোসেন মীরু জননেত্রী শেখ হাসিনা ও মুজিবুল হক মুজিবের শ্রেষ্ঠ নির্বাচন। উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ তারিখ মীর হোসেন মীরু কে বিপুল ভোটে বিজয়ী করার আহবান জানান।

তিনি বলেন, চৌদ্দগ্রামের মাটি বঙ্গবন্ধুর ঘাঁটি, চৌদ্দগ্রামের মাটি নৌকার ঘাঁটি, চৌদ্দগ্রামের মাটি শেখ হাসিনার ঘাঁটি।

সময় আরো বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূইয়া হাসান, মেয়র পদপ্রার্থী জি এম মীর হোসেন মীরু, স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, উপস্থিত ছিলেন বানিজ্য বিষয়ক সম্পাদক আনোয়ারুল আজিম সাদেক, বক্তব্য রাখেন উপ দপ্তর সম্পাদক অ্যাডঃ মোঃ মনির হোসেন, কার্যনির্বাহী সদস্য অ্যাডঃ জাহিদুল ইসলাম জাহিদ, উপস্থিত ছিলেন তৈহিদুর রহমান সেলিম, মোঃ মনির হোসেন, ডাঃ রাজীব সাহা,জাতীয় পরিষদ সদস্য মির্জা মুরশেদুল আলম মিলন, দেওয়ান মোহাম্মদ তৌহিদ হোসেন তকি,হানিফ চৌধুরী, অ্যাডঃ একেএম শরীফ উদ্দিন, নির্মল ঘোষ,ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম ইসহাক, বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাইফ উদ্দিন পাপ্পু, সাধারণ সম্পাদক মহসিন রহমান, উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, কুমিল্লা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সদস্য সচিব আহসানুল আলম কিশোর, সদস্য এবং করোনা যোদ্ধা লিটন সরকার, কুমিল্লা জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল,চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ সভাপতি জালাল মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি তৌহিদুল আলম সবুজ,সাধারণ সম্পাদক কাউছার হামিদ সহ স্থানীয় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সকল নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক।

সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জি এম জাহিদ হোসেন টিপু।

আজকালের কন্ঠ /মিজান

Print Friendly, PDF & Email
শেয়ার করুন »

মন্তব্য করুন »