মঙ্গলবার, ০২ মার্চ ২০২১ । ১৮ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

মডেল ওয়ার্ড গড়তে পুণরায় ভোট চান ভেদরগঞ্জ পৌরসভার ৫ বারের কাউন্সিলর হারুন বেপারী

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুর : শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ড গড়ে তুলতে পুণরায় ভোট চান ৫ বারের সফল কাউন্সিলর হারুন অর রশিদ বেপারী। ভেদরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে তিনি এ প্রতিশ্রুতি দেন। এবার তিনি উট পাখি প্রতীক নিয়ে নির্বাচন করছেন । ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ বেপারী ভেদরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে প্রায় ২৭ বছর দায়িত্ব পালন করছেন।

এলাকার উন্নয়নের ধারাবাহিকতা এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করতে তিনি আবারও তাকে বিজয়ী করতে ভোটারদের আহবান জানান।
কাউন্সিলর প্রার্থী হারুন অর রশিদ বেপারী বলেন, কাউন্সিলর হিসেবে গত ২৭ বছরে ভেদরগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের উন্নয়নে অনেক কাজ করেছি।

এলাকার বেশিরভাগ রাস্তাঘাট ও কালভার্ট উন্নয়ন করেছি। এছাড়াও ডেঙ্গু নিয়ন্ত্রণে পৌরসভার বাহিরেও নিজ উদ্যোগে প্রায় ডেঙ্গু নিধনে ওষুধ ছিটিয়েছি। করোনা মহামারী ও বন্যায় কালীন সময় জনগনের পাশে থেকেছে। তিনি বলেন, এখনও কিছু কাজ অসমাপ্ত আছে। এখনো কিছু রাস্তা, ড্রেন নির্মান, সড়কের দুই পাসে লাইট লাগানো বাকি রয়েছে। এই কাজ গুলো সমাপ্ত হলে আশা করি আমার ২ নং ওয়ার্ডটিকে মডেল ওয়ার্ড হিসেবে ঘোষণা দিতে পারবো। ইতোমধ্যেই আমি আমার ওয়ার্ডের বেশিরভাগ কাজ সম্পন্ন করেছি, তাই পুনরায় নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারবো।

জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আমি এলাকার মাদক, ছিনতাই এবং চাঁদাবাজি বন্ধ করতে সক্ষম হয়েছি। এসব কাজে ওয়ার্ডের জনগণের সবসময় সমর্থন পেয়েছি। বিগত সময়ে আমার ওয়ার্ডের জনগণকে কি দিতে পেরেছি, কি দিতে পারিনি, তা আগামী ৩০ জানুয়ারি ভোটের দিনে এলাকার মানুষ মূল্যায়ন করবেন বলে আমি বিশ্বাস করি।

আজকালের কন্ঠ /জামাল /এম

Print Friendly, PDF & Email
শেয়ার করুন »

মন্তব্য করুন »