সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ । ১২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

এক গল্পে সপ্তাহে দুষ্ট পরী

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

বিনোদন ডেস্ক : এক গল্পে সপ্তাহ- শিরোনামে ভিন্ন গল্পে নিয়ে চ্যানেল নাইনে শুরু হচ্ছে বিশেষ নাটকের প্রচার। ৯ জানুয়ারি শনি থেকে বৃহস্পতি রাত ১১টায় প্রথম স্ল টে প্রচারিত হবে আনিসুজ্জামানের রচনা ও পরিচালনায় “দুষ্টু পরী”। সাতদিনের সাতটি খণ্ড একসঙ্গে আবার শুক্রবার বিকেল ৩টা৪৫ মিনিটে প্রচারিত হবে।

দুষ্ট পরীতে অভিনয় করেছেন- রওনক হাসান,মৌসুমি হামিদ,সাবেরৗ আলম,আল মামুন,খলিলুর রহমান কাদেরি,শফিক খান দিলু, উদয় খান,মৌ খান, শামিম হায়দার,আসাদযোহাসহ অনেকে।

ফিরোজ খানের তত্বাবধানে-স্বপ্নলোক পরিবেশিত নাটকটির সারসংক্ষেপ : সৌরভ ডাক্তারি পাস করে পোস্টিং পায় রাঙ্গামাটি সরকারি হাসপাতালে। পেশার পাশা পাশি ছবি তোলা তার শখ, রাঙ্গামাটির পাহাড়ে, লেকে, বনে, বাদারে, প্রকৃতির ছবি তোলে সৌরভ লেবটপে ছবি দেখতে গিয়ে অবাক হয় সৌরভ,সহকারি রহমত সৌরভকে পরীর কাহিনি শুনিয়ে আরো জটিল করে তোলে। সৌরভকে নিয়ে যায় এক সাধুর কাছে যে কিনা পরী দেখাতে পারে। সাধু ও ছবি দেখে সৌরভকে পরীর ভয় দেখায় ।

সৌরভ বিশ্বাস করে না, সে এর রহস্য উৎঘাটনের জন্য ছুটে। পরিচয় হয় শরমি আর মিতুর সাথে, মিতু সৌরভকে ভালবেসে ফেলে ।শরমি প্রায়ই মন খারাপ করে পাহাড়ে লেকের ধারে বসে থাকে।সৌরভ শরমিকে মানুষ না পরী মনে করে।

ছবি তুলতে গিয়ে শরমির সাথে ঝগড়া হয় সৌরভের। সৃস্টি হয় নতুন নতুন ঝামেলা। এ যুগের শিক্ষিত ডাক্তার হয়েও সৌরভের মনে জন্ম নেয় নানান কল্প কথা..

আজকালের কন্ঠ / এম

শেয়ার করুন »

মন্তব্য করুন »