সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ । ১২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে বিস্তারিত কর্মসূচী গ্রহণ করেছে স্বেচ্ছাসেবক লীগ

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  

এম রহমান :: বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন উপলক্ষে বিস্তারিত কর্মসূচী গ্রহণ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

কর্মসূচী সমূহ নিম্নরূপঃ-

 আগামী ২৮ সেপ্টেম্বর ২০২০ইং, সোমবার সকাল ১০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

 দেশব্যাপী প্রতিটি জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে দোয়া ও মিলাদ মাহফিল এবং প্রার্থনা সভার আয়োজন করা হয়েছে।

 ২৯ সেপ্টেম্বর, মঙ্গলবার দেশব্যাপী দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষ রোপন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

 ৩০ সেপ্টেম্বর, বুধবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

করোনা মহামারীর সংক্রমণ রোধে যথাযথ স্বাস্থ্য-বিধি মেনে উপরোক্ত কর্মসূচী সমূহ পালনের জন্য সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু সকল ইউনিটের নেতা-কর্মীদের প্রতি এ নির্দেশনা প্রদান করেছেন।

 

আজকালের কন্ঠ /এম 

শেয়ার করুন »

মন্তব্য করুন »